,

ত্রাণ নিয়ে ডোর টু ডোর এমপি আবু জাহির

হবিগঞ্জ প্রতিনিধি : করোনার সংক্রমণ এড়াতে ঘরবন্দি হয়ে পড়েছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। বিশেষ করে বিপাকে পড়েছেন অসহায়, দরিদ্র ও খেটে খাওয়া লোকজন। এ পরিস্থিতির শুরু থেকেই কর্মহীন লোকজনের সরকারি সহায়তা পৌঁছে দেয়ার পাশাপাশি করোনা সম্পর্কে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন হবিগঞ্জ-৩ আসনের এমপি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

এর ধারাবাহিকতায় শুক্রবার দুপুরে হবিগঞ্জ পৌরসভার ৩ ও ৫নং ওয়ার্ডে ঘরে ঘরে গিয়ে মানুষের দরজায় নখ করে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এ সময় পৌরসভার মেয়র মোঃ মিজানুর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা ও কাউন্সিলর দিলীপ দাসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এর আগে হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়া ও শায়েস্তাগঞ্জের পৃথক স্থানে আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতাদের উদ্যোগে ত্রাণ বিতরণ কার্যক্রমে অংশ নেন তিনি। এসব বিতরণকালে করোনা ভাইরাস সংক্রমণ থেকে বাঁচতে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলাসহ স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য অনুরোধ জানান।

আবু জাহির বলেন, করোনা পরিস্থিতিতে সরকার কর্মহীন সকল মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবে। তাই নিজে, নিজের পরিবার, দেশ ও জাতির স্বার্থে সকলকে ঘরে থাকতে হবে। তাহলেই করোনা সংক্রমন এড়িয়ে চলা সম্ভব।


     এই বিভাগের আরো খবর